• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে নির্যাতনের শিকার এক কলেজ ছাত্রী কাতরাচ্ছে হাসপাতালের মেঝেতে

শেরপুরের ঝিনাইগাতীর বাকাকুড়া গ্রামের এক কলেজ ছাত্রী ও তার মাকে নির্যাতন ও কুপিয়ে আহত করা হয়েছে। আহত কলেজ ছাত্রী জান্নাত আরা তানিয়া আশঙ্কাজনক অবস্থায় কাতরাছে শেরপুর জেলা সদর হাসপাতালের মেঝেতে। তবে আশঙ্কা মুক্ত রয়েছেন মা আনোয়ারা বেগম।

জান্নাত আরা তানিয়া ওই এলাকার সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম মিষ্টারের মেয়ে এবং শেরপুর সরকারী কলেজের রসায়ন বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী।

গতকাল শনিবার ১১ ফেব্রুয়ারী বিকেলে তানিয়া ও তার মা আনোয়ারা বেগমকে জেঠা ওমেদ আলী ও ভট্রু তার ছেলেরা বেধরক পিটিয়ে মা ও মেয়েকে গুরুতর আহত করে। একপর্যায়ে তানিয়াকে কুপিয়ে মারাত্তকভাবে জখম করে। আশঙ্কা জনক অবস্থায় মা ও মেয়েকে প্রথমে ঝিনাইগাতী উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে আজ ১২ ফেব্রুয়ারী দুপুরে ভর্তি করা হয়।

তানিয়ার অভিযোগ ৬ ফেব্রুয়ারী তার বাবা জাহাঙ্গীর আলম মিষ্টারের সাথে তার মামা নুর হাসেমের জমি নিয়ে গন্ডগোল হয়। এসময় মিষ্টার মেম্বার গুরুতর আহত হন্। এ ঘটনার পরথেকেই বাড়ী থেকে বের করে দেয় তানিয়া ও তার মাকে। পরে গতকাল বাড়ী গেলে মিষ্টার মেম্বারের দুই ভাই ভট্রু, ওমেদ আলী ও তাদের ছেলেরা মিলে মা-মেয়েকে অমানুষিকভাবে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার শাহ নেওয়াজ রোমান জানান, রোগী শঙ্কা মুক্ত নয়। তাকে পর্যবেক্ষন করা হচ্ছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ভূইয়া মুঠো ফোনে বলেন, তিনি বিষয়টি জানেন না। খোঁজ নিয়ে জানাবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।