• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ট্রেনের ধাক্কায় গ্যারেজ শ্রমিকের মৃত্যু

বগুড়ায় বুধবার দুপুর ৩টায় শহরের তিনমাথা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় মিনার হোসেন (২৮) নামে এক মটর গ্যারেজ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মিনার হোসেন বগুড়া শহরতলীর ছিলিমপুর এলাকার আব্দুল মজিদের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময়ে মিনার মোবাইলে কথা বলতে বলতে রেললাইন ধরে হাঁটছিলেন। পেছন থেকে ট্রেন আসছিল, তা তিনি খেয়াল করেননি। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন মিনার। সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, সান্তাহার থেকে বগুড়াগামী লোকাল ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে মিনারের মৃত্যু হয়েছে। তার মরদেহ মর্গে রাখা আছে । রেলওয়ে পুলিশ পরবর্তীতে বিধিমোতাবেক ব্যবস্থা নিবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।