• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর ৩ আসনে মনোনয়ন প্রত্যাশী এডিএম শহিদুল ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত

আগামী দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে শেরপুর ৩ আসনে (শ্রীবরদী – ঝিনাইগাতী) এর মনোনয়ন প্রত্যাশী শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে মাদারীপুর গ্রামে নিজ বাড়িতে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

গোসাইপুর ও খড়িয়াকাজীরচর ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃৃবৃন্দ্বদের নিয়ে অনুষ্ঠিত কর্মী সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। তিনি সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন। তিনি বলেন, আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। পরে উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে নির্বাচিত করেছেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আপনারা আমার জন্য দোয়া ও প্রচার করে আমাকে মনোনয়ন পেতে সহায়তা করবেন। আমি মনোনয়ন পেলে অবশ্যই নির্বাচিত হবো।

সভায় বক্তব্য দেন জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক সাকলায়েন, গোসাইপুর ইউপি চেয়ারম্যান শাহ জামাল ইসলাম আশিক, ইন্দিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন, গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সাইফুল্লাহ, সাবেক ইউপি সদস্য আতশ আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান, সাজু মিয়া সহ মন্টু মিয়া, মজিবর, লোকমন প্রমুখ।

বক্তারা এডিএম শহিদুল ইসলাম কে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শহর থেকে গ্রামাঞ্চলে প্রচার প্রচারণা চালানোর আহবান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।