• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রাতের বেলায় অসহায় মানুষের বাড়ি বাড়ি কম্বল দিলেন ইউএনও

শেরপুরের নকলায় শীত নিবারণের জন্য রাতের আঁধারে বাড়ি বাড়ি ঘুরে ছিন্নমূল, দরিদ্র, অসহায়, প্রতিবন্ধী ও মুজিববর্ষের উপহারের ঘরে বসবাসকৃত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলার প্রশাসন। রোববার (২২ জানুয়ারী) রাতে উপজেলার পাইস্কা এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ।

জানাযায়, এদিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নেও রাতের আঁধারে বাড়ি বাড়ি ঘুরে ছিন্নমূল, দরিদ্র, অসহায়, প্রতিবন্ধী ও মুজিববর্ষের উপহারের ঘরে বসবাসকৃত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন সহকারি কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ বলেন, এই শীতে ছিন্নমূল ও দরিদ্র মানুষরা অনেক কষ্টের মধ্যে আছে। তাদের মধ্যে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই। শীতে গরিব মানুষ গুলো খুবই অসহায়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে প্রাপ্ত এসব কম্বল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিতরণ করা হয়েছে। প্রকৃত ছিন্নমূল ও দরিদ্রদের মাঝে এসব কম্বল বিতরণ করছি। শীতার্তদের মাঝে আমাদের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তবে বিত্তবানদেরও উচিত দরিদ্রদের পাশে দাঁড়ানো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।