• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর ভেন্যুতে মানিকগঞ্জের কাছে ৭১ রানে হার নরসিংদীর ॥

ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা বিভাগ (উত্তর) শেরপুর ভেন্যুতে নিজেদের প্রথম খেলায় নরসিংদী জেলাকে ৭১ রানে হারিয়ে বড় জয় পেয়েছে মানিকগঞ্জ জেলার কিশোররা। ১৬ জানুয়ারি সোমবার শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় সকালে টস জিতে ব্যাট করতে নামে মানিকগঞ্জ জেলা দল।

নির্ধারিত ৫০ ওভারের খেলায় ৮ উইকেট হারিয়ে তারা ১৯০ রান তুলে। মানিকগঞ্জের পক্ষে অলরাউন্ডার পারভেজ সোয়াদ ৫ বাউন্ডারিতে ৩৭ রান, ছমির ৬ চারে ৩৩ রান এবং আরাফাত ২ চারে ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৪০ রান। নরসিংদীর বোলার শ্রাবন ৩০ রানে প্রতিপক্ষের ৩ উইকেট দখলে নেন। জবাবে ব্যাট করতে নেমে ৩৪ দশমিক ৪ ওভারে ১১৯ রানে নরসিংদী জেলা দল অলআউট হলে ৭১ রানের জয় পায় মানিকগঞ্জ জেলা দল।

নরসিংদীর পক্ষে ইশহা ২ চারে ২০ রান, সাইফুল ১ ছয়, ২ চারে ২০ রান করেন এবং অতিরিক্ত থেকে যোগ হয় ৪০ রান। মানিকগঞ্জের পক্ষে স্পিনার রকিবুল নাসিফ ও সমির ২০ রান করে দিয়ে প্রতিপক্ষের ৩টি করে উইকেট তুলে নেন।

বিসিবি’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ঢাকা বিভাগীয় (নর্থ) শেরপুর শহীদ মুক্তিােদ্ধা স্মৃতি স্টেডিয়াম ভেন্যুতে ৫টি জেলার অ-১৬ বছর বয়সী ক্রিকেট দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। দলগুলো হলো-ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নরসিংদী, জামালপুর ও মানিকগঞ্জ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।