• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে প্রেমিকের বাড়িতে প্রিমিকা মাকে নিয়ে অনশনে

বিয়ের দাবিতে প্রেমিকা মাকে নিয়ে অনশন করছে প্রেমিকের বাড়িতে । শুক্রবার বিকেল থেকে শেরপুরের শ্রীবর্দির পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার আব্দুস সাত্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিক আব্দুস সাত্তারের ছেলে জাসরুল ইসলামসহ বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। প্রেমিকা কনিকা (২২) উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের নয়া মিয়ার মেয়ে। প্রেমিকা কণিকার সাথে রয়েছেন তার মা নাজমা বেগম।

কণিকা জানায়, প্রায় এক বছর আগে প্রেমিক জাসরুল ইসলামের সাথে তার পরিচয় ঘটে। পরে তাদের মধ্যে চলে মন দেওয়া নেওয়া। এক পর্যায়ে প্রেমিক জাসরুল ইসলাম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। কনিকা বলেন, তার সাথে আমার দেহ মিলনের ঘটনা ঘটেছে। এখন আমাকে বিয়ে না করলে আমি কোথায় যাবো? এজন্য আমি এই বাড়িতে এসেছি এখানে যার চুলের মা আমার সাথে দুর্ব্যবহার করেছে। ওই সময় আমি ট্রিপল নাইনে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। আমি এর বিচার চাই।

কনিকার মা নাজমা বেগম বলেন, বিয়ের কথা বলে আমার মেয়েকে তাদের বাড়িতে নিয়ে এসেছিল। আমার মেয়ের সাথে অনেক সময় রাত কাটিয়েছে। এখন আমার মেয়েকে ফেলে অন্যত্র বিয়ের করার খবর শুনে আমরা তার বাড়িতে এসেছি। আমরা চাই এর বিচার হোক।

এদিকে এ ঘটনার সম্পূর্ণ অস্বীকার করেন প্রেমিক জাসরুল ইসলামের বাবা আব্দুল সাত্তার। তিনি জানান, ঘটনাটি সাজানো। তারা তার ছেলেকে হেয় প্রতিপন্ন করার জন্য এই বাড়িতে অবস্থান করছেন। ফোন বন্ধ থাকায় প্রেমিক জাসরুল ইসলামের সাথে যোগাযোগ করা যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পৌরসভার কাউন্সিলর শাজাহান কবির। তিনি বলেন, তাদের মধ্যে সম্পর্ক ছিল বলে এক সাথে কয়েকটি ছবি দেখিয়েছে। এখন ছেলে পক্ষের কেই বাড়িতে নেই। এ ঘটনা নিয়ে শহরে উৎসুক মানুষের মাঝে চলছে মুখরোচক আলোচনা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।