• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার

ময়মনসিংহ বিভাগের অধীন চার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পেশাদার সাংবাদিকদের সংগঠন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ১৩ জানুয়ারি শুক্রবার সকাল ১০ ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের শহীদ শাহাবুদ্দিন মিয়নায়তনে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করবেন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ও অপস) আবিদা সুলতানা বিপিএম, পিপিএম। এছাড়াও অন্যান্য অতিথিবৃন্দ এতে যোগদান করবেন।

দৈনিক লালসবুজ ও দৈনিক দেশের খবর সম্পাদক, জয়যাত্রা টেলিভিশনের এমডি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম এ সালাম অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের তৃতীয় ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠানে বিভাগের চার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পেশাদার সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল করে তোলার জন্য অনুরোধ জানিয়েছেন বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলাম।

ময়মনসিংহ বিভাগের অধীন পেশাদার সাংবাদিকদের মাঝে যোগাযোগ, আন্তরিকতা, সৌহার্দ্য, পেশাগত মর্যাদা ও দক্ষতা বৃদ্ধিসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে সম্মেলনের মাধ্যমে ২০১৫ সালে ‘ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব’ গঠিত ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।