• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে শীতের কম্বল বিতরণ  

শেরপুরের সীমান্তবর্তী উপজেলা শ্রীবরদীতে ঠাণ্ডা বাতাস ও হাড় কাপানো শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে গরীব অসহায় ও নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত গরীব অসহায় দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের উষ্ণতা দিতে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, সন্তান কমান্ড শ্রীবরদী উপজেলা ইউনিট।

১১ ই জানুয়ারি বুধবার দুপুরে শ্রীবরদী উপজেলা পরিষদ সড়স্থ সুদিন এন্ড কোং কার্যালয় প্রাঙ্গনে শ্রী বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো সালাহ উদ্দিন সালামের ব্যক্তিগত অর্থায়নে শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

এ সময় শ্রীবরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক শাকের মুহম্মদ আব্দুল্লাহ দানা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রিন্স, সহকারী শিক্ষক সিপার মাহমুদ, বিশিষ্ট সমাজসেবক ও তরুণ উদ্যোক্তা প্রকৌশলী মাসুদ চৌধুরী, ব্যবসায়ী সাইদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।