• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক

গাইবান্ধায় ১৯ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকার আটক করেছে ট্রাফিক পুলিশ ৯ জানুয়ারী সোমবার রাত ৯.৩০ টার দিকে গাইবান্ধা পৌর শহরের পুরাতন বাজার সংলগ্ন গোলচত্বর থেকে গাঁজাসহ ১ টি প্রাইভেটকারটি জব্দ করে ট্রাফিক পুলিশ। প্রাইভেটকারের এ সময় ডাইভার ও তার সহকারী পালিয়ে যায়।

জেলা ট্রাফিক পুলিশের ইনর্চাজ এডমিন মো. নুর আলম সিদ্দিক জানান, রাতে নিয়মিত গোলচত্বরে ডিউটি করছিল ট্রাফিক পুলিশের টিএসআই জসিম উদ্দিনসহ ট্রাফিক পুলিশের কয়েকজন সদস্য।

এ সময় সুন্দরগঞ্জ রোড থেকে আসা একটি প্রাইভেটকারকে কাগজপত্র দেখানোর জন্য থামতে বললে কৌশলে প্রথমে একজন ও পরে ড্রাইভার পালিয়ে যায়।পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ভেতর থেকে তিনটি পলিথিন দিয়ে মোড়ানো ১৯ কেজি ৪০০ গ্রাম গাঁজা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা করা হবে বলে জানান টিআই মো. নুর আলম সিদ্দিক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।