• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ইয়াবা সেবনকারীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড

শেরপুরের নালিতাবাড়ীতে এক ইয়াবা সেবনকারীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী বাজার সংলগ্ন আন্ধারুপাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল।

জানা গেছে, দণ্ড পাওয়া ফারুক আহম্মেদ (৩৫), তিনি ওই গ্রামের ফজর আলীর ছেলে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ফারুক আহম্মেদ মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত ছিলেন। আজ সন্ধ্যায় আন্ধারুপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। পরে মাদক সেবনের অভিযোগে ফারুক আহম্মেদকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা জরিমানা করে আদালত।

এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শেরপুর কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিদর্শক এনামুল হক ও নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম প্রমুখ।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী তাকে তিন মাসের বিনাশ্রমে কারাদণ্ড দেওয়া হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।