• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর কাংশা ও ধানশাইলে আওয়ামীলীগ নেতা রুমির শীতবস্ত্র বিতরণ 

শেরপুর জেলার ঝিনাইগাতীতে আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য মরহুম এমএ বারীর পুত্র আলহাজ্ব মোহসিনুল বারী রুমির আয়োজনে। ৩ জানুয়ারী ২০২৩ মঙ্গলবার বিকেলে উপজেলার ধানশাইল ইউনিয়নের ধানশাইল উচ্চ বিদ্যালয় ও কাংশা ইউনিয়নের বাকাকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ৬ শতাধিক শীতাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত সকলের উদ্দেশ্যে (ঝিনাইগাতী-শ্রীবরদী) শেরপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোহসিনুল বারী রুমি বলেন, ঝিনাইগাতী-শ্রীবরদী পাহাড়ী অঞ্চল হওয়ায় এ এলাকায় শীতের প্রাদুর্ভাব বেশি। তাই এলাকার অসহায় দরিদ্র মানুষের কথা চিন্তা করে ঝিনাইগাতী-শ্রীবরদী উপজেলার ১টি পৌরসভাসহ ১৭টি ইউনিয়নে অসহায় ও দরিদ্র ১০ হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার ধানশাইল ও কাংশা ইউনিয়নে ৬ শতাধীক কম্বল হত দরিদ্রদের মাঝে বিতরণ করেছি।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ও কাংশা ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ারুল্লাহ, কাংশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন, যুবলীগ নেতা রকিবুল ইসলাম রুকন, রফিকুল ইসলাম রবি, শেরপুর জেলা যুবলীগের অন্যতম নেতা ও সমাজ সেবক জিয়াউল আলম রিপন, শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক মো আব্দুল্লাহ রানা, ও জুয়েল মিয়া ইউপি সদস্য মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।