• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় শতাধিক প্রতিষ্ঠানে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ, মেধাবীদের পুরষ্কার প্রদান

শেরপুরের নকলা উপজেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা-২০২২ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। এছাড়া মেধাবী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করা হয়েছে।

এর অংশ হিসেবে উপজেলা শহরের ঐতিহ্যবাহী নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশের পরে মেধাবী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিদ্যালয় মাঠে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন-এঁর সভাপতিত্বে ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক আক্তার উজ্জামানের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজিলাতুন্নেছা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন।

এছাড়া নকলা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরঞ্জিত বণিকসহ আমন্ত্রীত অন্যান্য অতিথিবৃন্দ, নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, অন্যান্য শিক্ষক-কর্মচারী, ফল প্রত্যাশি শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন, নকলা প্রেস ক্লাবে নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে নতুন শ্রেণীতে উত্তীর্ণ হওয়া মেধাবী শিক্ষার্থীদের উদ্দীপণা পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতি, প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মেধাবী শিক্ষার্থীদের হাতে উদ্দীপণা পুরষ্কার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ তুলেদেন।

এদিন উপজেলার বঙ্গবন্ধু বেসরকারি প্রাথমিক বিদ্যালয়সহ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা-২০২২ এর ফলাফল প্রকাশ হয় এবং নতুন শ্রেণীতে উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মাঝে উদ্দীপণা পুরষ্কার হিসেবে বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।