• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ

২০২২-২০২৩ অর্থবছরে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়নাধীন বিশেষ এলাকার উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায় শেরপুরের শ্রীবরদীতে সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে। ২৯ শে ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তি তুলে দেন।

উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুসের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। এতে আরো বক্তব্য, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রাঞ্জল এম সাংমা।

এ সময় অন্যানের মধ্যে শ্রীবরদী প্রেস ক্লাব সভাপতি মো রেজাউল করিম বকুল, সাধারণ সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, সাংবাদিক তাসলিম কবির বাবু সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা,, ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উন্নয়ন সহায়তার আওতায় প্রাথমিক পর্যায়ে ১ শ ২০ জনকে ২ হাজার ৪ শত টাকা, মাধ্যমিক পর্যায়ে ৮০ জনকে ৬ হাজার টাকা, কলেজ পর্যায়ে ৬০ জনকে ৯ হাজার ৬শত টাকা করে শিক্ষাবৃত্তি ও ৩০ জন শিক্ষার্থীকে বিদ্যালয়ে যাতায়াতের জন্য ৩০টি বাইসাইকেল প্রদান করা হয়। অনুষ্ঠানে আগত শিক্ষার্থীবৃন্দ সরকারের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।