• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ায় শুরু হলো পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, পুলিশ সদস্যরা সবসময় মানুষের জন্য কাজ করেন। সবার আগে দেশ এই ব্রত নিয়ে তারা জেলার সকল প্রান্তে নিরসলভাবে তাদের কর্তব্য পালন করে যাচ্ছেন। এমনকি তারা সকল উৎসবের আনন্দও বিসর্জন দেয়। এই টুর্নামেন্ট সবার মাঝে আনন্দের সঞ্চার করবে এবং মনোবল চাঙ্গা করতে ভূমিকা রাখবে। এর পাশাপাশি কনস্টেবল থেকে শুরু করে পুলিশ সুপার পর্যন্ত সবার মধ্যে যে সৌহার্দ্য তা এই টুর্নামেন্টের মাধ্যমে মজবুত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার যথাকেমে আব্দুর রশিদ (ক্রাইম অ্যান্ড অপস্), মোতাহার হোসেন (ডিএসবি) ও হেলেনা আকতার (সদর ও ট্রাফিক), সহকারী পুলিশ সুপার যথাক্রমে নাজরান রউফ, তানভীর হাসান ও নিয়াজ মেহেদী উপস্থিত ছিলেন।

৪দিন ব্যাপী পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন এই টুর্নামেন্টে জেলার ১২ টি থানা সহ মোট ১৬টি দল অংশ নিয়েছে। উদ্বোধনী খেলায় ধুনট ও আদমদীঘি থানা অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।