• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে এমপি’র পিপিই প্রদান

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ করোনা পরিস্থিতি মোকাবেলায় ডাক্তারদের স্বাস্থ্য সুরক্ষায় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল নিজের উদ্যোগে সুরক্ষার জন্য পি পি ই প্রদান করেছেন। জামালপুরের ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে পারসোনাল প্রটেকটিভ ক্লথ পিপিই বিতরণ করেন।
বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের মাঝে ২০সেট পিপিই ও উপজেলা প্রসাশনের পক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়।
এ সময় উপজেলা পরিষদ চেয়রম্যান এস,এম জামাল আব্দুন নাসের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এ.এ.এম আবু তাহের উপস্থিত ছিলেন।
বার পৌছে দেওয়ার চেস্টা করছি। যাতে কেউ ক্ষুদার যন্ত্রনায় না থাকে। এই মহামারীতে সকলের সহযোগীতায় কামনা করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।