• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে মহান বিজয় দিবস পালন

নানা কর্মসূচিতে শেরপুরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। সকাল সাড়ে ছয়টার সময় শেরপুর মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম, মুক্তযোদ্ধা সংসদ ও প্রেসক্লাব, জাতীয় সাংবাদিক সংস্থা, অনলাইন জার্নালিস্ট ফোরামসহ বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন ছানু, জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হযরত আলীর নেতৃত্বে জেলা বিএনপি, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনের নেতৃত্বে শেরপুর প্রেসক্লাব পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে শেরপুর মুক্তিযুদ্ধা স্মৃতি স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শারিরীক কসরত অনুষ্ঠিত হয়। এতে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক সাহেলা আক্তার ও পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম।

স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে মুক্তিযুদ্ধা ও শহীদ মুক্তিযুদ্ধা পরিবারের সদস্যদের জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন আলাদা আলাদা কর্মসূচি পালন করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।