• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষিকার আত্মহত্যা

বগুড়ায় জেওন আফরোজ কনিকা (৩৯) নামের এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আত্মহত্যা করেছেন। সোমবার দুপুর পৌনে ১ টার দিকে শহরের পুরান বগুড়া মোল্লাপাড়ার ভাড়া বাসা থেকে পুলিশ তার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

জেওন আফরোজ কনিকা বগুড়া সদর উপজেলার কৈচড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সিরাজুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, স্বামীর সাথে পারিবারিক কলোহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রুবেল সরকার। তিনি জানান, স্কুল শিক্ষিকা জেওন আফরোজের স্বামী সিরাজুল একটি বেসরকারি প্রাতিষ্ঠানে যশোরে কর্মরত আছেন। সোমবার সকাল ৯ টার দিকে স্বামী সিরাজুলের সাথে এই স্কুল শিক্ষিকার মুঠোফোনে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনি অভিমানে নিজ শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মর্মে প্রাথমিকভাবে জানা যায়।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, স্কুল শিক্ষিকা ও তার স্বামীর মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক কলোহ চলে আসছে। তবে এর সঠিক কারণ তারা এখনও জানতে পারেন নি।

এ প্রসঙ্গে বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় ইতিমধ্যে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এছাড়াও লাশের ময়নাতদন্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।