• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে যানজট নিরসনে অটোবাইক চালকদের সাথে পুলিশের মতবিনিময়

ময়মনসিংহ নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন ও যানজট নিরসনে অটোবাইক চালকদের সাথে সচেতনতামূলক মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করেন কোতোয়ালি মডেল থানার পুলিশ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহিনুল ইসলাম।

ময়মনসিংহ পুলিশ সুপার মোহাম্মদ মাসুম আহাম্মদ ভূঞার নির্দেশে মঙ্গলবার (৬ডিসেম্বর) সকালে নগরীর তারেক স্মৃতিঅডিটরিয়াম এর সামনে কোতয়ালী মডেল থানার উদ‍্যোগে অটোবাইক চালক সমিতির নেতৃবৃন্দের সহায়তায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার),২ নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান,সিটি কর্পোরেশনের কর্মকর্তা,অটো চালক সমিতির নেতৃবৃন্দ প্রমুখ।

এসময় ওসি শাহ কামাল আকন্দ অটোবাইক চালকদের উদ্যেশে বলেন, যত্রতত্র রাস্তাঘাটে অটো থামিয়ে যানজট তৈরি না করা এবং অজ্ঞাত স্থানে বখাটেদের কবল থেকে রক্ষা পাওয়ার জন্য গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।