• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী মাটিকাটা রাস্তা পরিদর্শন

মোহাম্মদ দুদু মল্লিক:
আজ শনিবার সকালে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ৭টি ইউনিয়নের মাটিকাটার রাস্তা উদ্বোধন ও পরিদর্শন করা হয়েছে। ইজিপিপি ৭টি ইউনিয়নে ২২/২৩ অর্থ বছরে প্রথম পর্যায়ে ১৭টি প্রকল্পের মাধ্যমে ৮৩০জন শ্রমিক মাটিকাটা কাজ করার সুযোগ পেয়েছে।

৩নং নলকুড়া ইউনিয়নের রাংটিয়া আ: রহমানের বাড়ি হতে কালী মন্দির পর্যন্ত ও কাংশা ইউনিয়নের জামতলী থেকে মন্দির পর্যন্ত মাটিকাটার রাস্তার কাজ শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ ও সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ আব্দুল মান্নান, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকুনুজ্জামান, ইউপি সদস্য আব্দুল রাজ্জাক, বাবুল মিয়া, গোলাপ হোসেন প্রমুখ। ইউএনও ফারুক আল মাসুদ পরিদর্শনের সময় সরাসরি কাজে নিয়োজিত শ্রমিকদের সাথে কথা বলেন এবং কোন সমস্যা হলে সংশ্লিষ্টকে অবহিত করার জন্যে বলেন। শ্রমিকরা প্রতিদিন মাটিকাটা কাজের বিনিময়ে ৪০০শ টাকা করে মজুরি পাবেন জি-টু পদ্ধতিতে পরিশোধ করা হবে বলে জানান।

পরে সরকারের দেয়া খোদ্র-নৃগোষ্ঠির মাঝে উত্তোলন কৃত ঘরের গুনগতমানের কাজ পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।