• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে এবার গণধর্ষণের শিকার এক গার্মেন্টস কর্মী, ৫ জনের বিরোদ্ধে মামলা দায়ের

শেরপুরের শ্রীবরদীতে এবার ওয়াজ শুনে ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছে এক গার্মেন্টস কর্মী।
এ ঘটনায় ৫ ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা হলেও গ্রেপ্তার হয়নি কেউ ।  ঘটনাটি ঘটেছে শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা আশিনীকান্দা এলাকার এক মৎস্য খামারে। শুক্রবার রাতে ধর্ষণের মামলা করেছে ওই নারী।

জানাযায়, শেরপুর শহরের বাসিন্দা ওই নারীর বিয়ে হয় বরগুনা জেলার আমতলী উপজেলায়। স্বামীকে নিয়ে রাজধানী ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করে সে। ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় এক আত্মীয়র বাড়িতে বেড়াতে আসে ওই নারী। ২৪ শে নভেম্বর বৃহস্পতি বার রাতে তার মামাতো বোনকে সাথে নিয়ে পাশের এক মাহফিলে ওয়াজ শুনতে যায়।

সেখান থেকে ওয়াজ শুনে ফেরার পথে স্থানীয় যুবকরা মিলে ওই নারীকে স্থানীয় মৎস্য প্রজেক্টের পাশে নিয়ে গিয়ে হত্যার হুমকি দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এ ঘটনায় ২৫ শে নভেম্বর শুক্রবার রাতে ৫ জনকে আসামী করে শ্রীবরদী থানায় ২০০০ সালের নারী নির্যাতনের ৯ (৩) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষিতা ওই নারীর স্বামী জানায়, তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে। ধর্ষণকারীদের বিচারের দাবি জানিয়েছেন তিনি।

রাণীশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ বলেন, ঘটনাটি ন্যাক্কারজনক,
পুরো ইউনিয়নবাসী আজ এ ঘটনায় লজ্জিত। অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি জানায় তিনি।

শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়া মাএই আমরা ঘটনাস্থলে ছুটে গিয়েছি। এ ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। ভিকটিম কে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।