• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে জাপার দুই গ্রুপের ডাকা সমাবেশ স্থগিত

ময়মনসিংহে শনিবার (১৯ নভেম্বর)জাতীয়পার্টির বিদমান দুটি গ্রুপ বেগম রওশন এরশাদ ও তার দেবরজি. এম কাদেরের ডাকা কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে পরবর্তী কর্মসূচির কোনও দিন ক্ষণ জানানো হয়নি।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে রওশন এরশাদ পক্ষের ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোশারফ হোসেন ও জি.এম কাদের পক্ষের জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে নগরীর কৃষ্ণচূড়া চত্বর ও টাউন হলে প্যান্ডেল তৈরির কাজ চলছিল। তবে হঠাৎ কর্মসূচি স্থগিত হওয়ার খবরে কাজ বন্ধ হয়ে যায়।

দলীয় সূত্র জানায়, শনিবার গোলাম মোহাম্মদ কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার ৫০০ গজ সামনে দ্বি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্মসূচি দিয়ে গোলাম কাদের পক্ষের সমাবেশ প্রতিহত করার ঘোষণা দেন। যদিও প্রশাসনের হস্তক্ষেপে একই স্থানে কর্মসূচির জায়গা পরিবর্তন হয়।

পরে শনিবার বেলা ১১টায় নগরীর কৃষ্ণচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদের পক্ষের নেতাকর্মীরা। আর নগরীর টাউন হল মাঠে বিকাল ৩টায় রওশন এরশাদ পক্ষের নেতাকর্মীরা ও সহযোগী সংগঠন কর্মীসমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিলেন।

সামবেশ স্থগিতের বিষয়ে রওশন এরশাদ পক্ষের ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোশাররফ হোসেন বলেন, আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ উপস্থিত থাকতে পারবেন না বলে কর্মসূচি স্থগিত করা হয়েছে।

অন্যদিকে জি.এম কাদের পন্থী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, হাই কমান্ডের নির্দেশে আমাদের কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে পরবর্তী কর্মসূচির কোনও দিন ক্ষণ ঠিক করা হয়নি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।