• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ী আ-লীগের নয়া সভাপতি মোস্তফা, সম্পাদক ওয়াজ কুরুণী

দীর্ঘ সাত বছর পর শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৭ নভেম্বর) উপজেলা পরিষদের নবনির্মিত অডিটরিয়ামে এ সম্মেলন সম্পন্ন হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত কাউন্সিল শেষে সন্ধ্যায় ঘোষিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রূপনারায়নকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএলএ পুত্র অবসরপ্রাপ্ত শিক্ষক এএইচএম মোস্তফা কামাল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদ্য বিলুপ্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী।

এর আগে সকাল ১১ টায় উপজেলা পরিষদের নবনির্মিত অডিটরিয়াম প্রাঙ্গনে কাউন্সিল উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

পরে অডিটরিয়ামে আয়োজিত কাউন্সিলের প্রথশ অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষিমন্ত্রী ও শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল। পরে পুরনো কমিটি বিলুপ্ত করে প্রথম অধিবেশন সমাপ্ত করা হয়।

সম্মেলনে সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তার বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর তৈরি করা পার্টি আমরা সকলেই করবো। হোক সে ছাত্র, যুবক, বয়স্ক, কৃষক, শ্রমিক, শিক্ষিত বা চাকুরীজীবি। আমরা সবাই মনে করি আমরা একসঙ্গে লড়াই করবো ক্ষুদা, দারিদ্র্য, কুসংস্কার ও অন্ধকারের বিরুদ্ধে। আমরা উজ্জ্বল আলোকিত দ্বিপ একসঙ্গে হাত ধরে হাটবো এইটায় আমাদের শপথ।

সম্মেলন শেষে সাংবাদিকদের প্র‍শ্নের জবাবে মতিয়া চৌধুরী আরও বলেন, বিএনপিরা অংকের হিসেব জানে না তো। লেখাপড়ায় জানে না তাহলে হিসেবটা করবে কিভাবে। বিএনপি যোগ-বিয়োগ বুঝে না এজন্য রিজার্ভ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি যে সারাদেশে সমাবেশ করছে সেখানে যানচলাচল বন্ধ হচ্ছে সেটা সরকারের কোন দায়িত্ব নয়। সেটা পরিবহন মালিকরা বন্ধ করতেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।