• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

‘দূর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন শ্রীবরদীর আয়োজনে ফায়ার সার্ভিস কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব ও অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস। সভার শুরুতেই দুঘটনা ও দুর্যোগের বিভিন্ন সতর্কতামূলক দিক তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন শ্রীবরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার আরিফুল ইসলাম। ফায়ার ফাইটার মাসুম মিয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাংবাদিক তাসলিম কবির বাবু, যুব রেডক্রিসেন্ট দলনেতা সুরুজ্জামান প্রমুখ।

এসময় ফায়ার ফাইটার সদস্য সহ বিভিন্ন শেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, উপজেলার বিভিন্ন বাজার ও এলাকায় সপ্তাহব্যাপী সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।