• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১১৫ বোতল হুইস্কিসহ মাদককারবারি আটক

গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম বন্দরের বহিঃনোঙরের গহীরা সমুদ্র এলাকায় অভিযান পরিচালনা করে ১১৫ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি জব্দ করেছে কোস্টগার্ড পূর্ব জোন। এঘটনায় জড়িত থাকায় একজনকে আটক করেছে কোস্টগার্ড সদস্যরা।

১৫ নভেম্বর মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি,বিএন।

তিনি বলেন, অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে ১৫ নভেম্বর মঙ্গলবার রাত ১ টা ২৫ মিনিটে কোস্টগার্ড স্টেশন সাঙ্গু কতৃর্ক চট্টগ্রাম বহিঃনোঙরের গহীরা সমূদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি ইঞ্জিন চালিত ছোট বোটের গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা বোটটিকে মাধ্যমে থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে বোটটি দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় বোটটি বার আউলিয় বেড়িবাঁধের পাশে ভিড়িয়ে পাচারকারীরা পালিয়ে যাওয়ার সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে বোটসহ মোঃ নিজাম উদ্দিন (৩০) নামে একজন মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। জব্দকৃত বোটটি তল্লাশি করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১৫ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি জব্দ করা হয়।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত হুইস্কি ও আটককৃত ব্যক্তিকে আনোয়ারা মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।