• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টা সময় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফারুক আল মাসুদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক চান।

প্রধান আলোচক ছিলেন আনসার ও প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ আকরাম হোসাইন।বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল আলম ভূইয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আয়েশা আক্তার,অনুষ্ঠানটির সঞ্চালনা করেন উপজেলা প্রশিক্ষক ইলিয়াস উদ্দিন।বক্তারা তাদের বক্তব্যে উপজেলা আনসার ও ভিডিপি তৃণমূল পর্যায়ে দলনেতা ও দল নেত্রীদেরকে সরকারের উন্নয়নসহ সকল পরিকল্পনা তুলে ধরেন।

এছাড়াও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আনসার ও ভিডিপি বিভিন্ন পদবীর ৪২ জনের মাঝে বাইসাইকেল, ডিনার সেট, আইরণ, ফেনি সেট, ছাতাসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন অতিথিরা। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক একেএম বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।