• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

২০২২-২৩ অর্থ বছরে রবি/২০২২-২৩ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, সয়াবিন, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর ও খেসারি ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

রোববার (১৩ নভেম্বর) সকালে উপজেলা কৃষি অফিস শ্রীবরদীর আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিস চত্বরে কৃষকদের মাঝে বীজ ও সার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখার ইউনুস।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাবরিনা আফরিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. উমর ফারুক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাদিকুল হাসান স্বাক্ষর, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান লোপা সহ উপ-সহকারী কৃষি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও উপকারভোগীরা। উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, ২০২২-২৩ মৌসুমে শ্রীবরদী উপজেলায় ৫ হাজার ৮ শত ৩৫ জন কৃষক প্রণোদনার বীজ ও সার পাবে।

উল্লেখ্য, সরিষা ৪ হাজার জনের মাঝে সরিষা, ১ হাজর ৬ শ জনের মাঝে গম, ১শ ৫০ জনের মাঝে ভুট্টা, ২৫ জনের মাঝে পেঁয়াজ, ৪০ জনের মাঝে মুগ ও ২০ জনের মাঝে মসুর বীজ ও সার বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।