• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ নগরীতে দিনদুপুরে ব্যবসায়ীর চার লাখ টাকা ছিনতাই

ময়মনসিংহের ছোট বাজার অগ্রণী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে যাওয়ার পথে এক প্রতারক কৌশলে ব্যবসায়ীর টাকা লুটে নিয়েছে।

বুধবার দুপুরে প্রতারক ব্যবসায়ীর ৪ লাখ টাকা কেড়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঐ ব্যবসায়ী ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা এলাকার সার ব্যাবসায়ী শামসুল আলম শামসু ডিলার বলে জানা গেছে।

ঈশ্বরগঞ্জ উপজেলার উ্চাখিলা এলাকার সার ব্যাবসায়ী শামসু ডিলারের বুধবার দুপুরের দিকে নগরীর ছোট বাজারের অগ্রনী ব্যাংক থেকে টাকা উত্তলন করে বের হয়ে যাওয়ার সময় এক প্রতারক তার পিছু নেয়। ঐ প্রতারক পিছন থেকে ব্যবসায়ীর শরীরে রং ছিটিয়ে দিয়ে তাকে ব্যাতিব্যস্ত করে তার কাছ থেকে পাঁচ লক্ষ টাকা নিয়ে নেয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, এটি কোন ছিনতাই নয়। প্রতারক সম্পুর্ণ বোকা বানিয়ে কৌশলে এই টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় এবং খোজ খবর নেয়। আশপাশ এলাকার সিসি ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করা হয়েছে। প্রতারককে দ্রুতততম সময়ে প্রতারককে গ্রেফতার করা সম্ভব হবে। এ ব্যাপারে ঐ ব্যবসায়ী কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করছেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।