• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় র‍্যাবের অভিযানে চোলাই মদসহ যুবক গ্রেফতার

বগুড়ায় ৫০ লিটার চোলাই মদসহ রায়হান রুনু সরকার (৩৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব৷ সোমবার দুপুর দেড়টার দিকে সাতমাথা বিআরটিসি ট্রাক ডিপোর সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রায়হান রুনু এরুলিয়া ইউনিয়নের আব্দুর রহমানে ছেলে।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে। র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতমাথা বিআরটিসি বাস ডিপোর সামনে অভিযান চালায় র‍্যাব। এসময় রায়হানকে আটক করে তার কাছে থাকা ব্যাগ থেকে ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম জানান, গ্রেপ্তার রায়হানের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।