• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মমিন গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর উত্তর বাজার এলাকা থেকে মরন নেশা ইয়াবা বিক্রি কালে এক মাদক ব্যবসায়ীকে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
৬ ই নভেম্বর রবিবার গভীর রাতে শেরপুর ডিবির নবাগত ওসি মো মুশফিকুর রহমানের তত্ত্বাবধানে
এসআই আজিজুল হক ও এএস আই জহরুল ইসলামের নেতৃত্বে একদল ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঝগড়ারচর উওর বাজার এলাকায় অভিযান চালায় এ সময় মমিন ইসলাম (২৩) কে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

ডিবির অফিসার ইনচার্জ ওসি মো মুশফিকুর রহমান গ্রেপ্তারের সততা নিশ্চিত করে বলেন মমিন দীর্ঘদিন যাবত অত্র এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে ডিবি পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক আইন একটি মামলা দায়ের করেছে। সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে শেরপুর কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।