• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদের ১ম মৃত্যুবার্ষিকীতে সংস্কৃতি প্রতিমন্ত্রী

দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সোমবার রাতে ময়মনসিংহ জেলার বিভিন্ন মসজিদ ও এতিমখানায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব দোয়া ও মিলাদ মাহফিলে মরহুম মাহমুদ সাজ্জাদ এর কনিষ্ঠ সহোদর সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি অংশগ্রহণ করেন। তাছাড়া মরহুমের সহোদর প্রখ্যাত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদসহ আত্মীয়স্বজন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসী অংশগ্রহণ করেন।

প্রতিমন্ত্রী বাদ জোহর মুক্তাগাছা উপজেলার মহিষতারা এতিমখানা মসজিদ, বাদ আসর ময়মনসিংহ শহরের গলগন্ডা পুরাতন জামে মসজিদ ও বাদ এশা শহরের বাইপাস মোড় সংলগ্ন বাঘেরকান্দা রাওয়াতুল কুরআন এতিমখানা মসজিদে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। প্রতিমন্ত্রী এসব মসজিদে জোহর, আসর ও এশার নামাজ আদায় করেন। এ উপলক্ষ্যে এতিমদের জন্য উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদ গত বছরের ২৪ অক্টোবর কোভিড-১৯ -এ আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।