• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অপরাধমূলক কর্মকান্ড প্রতিহত করতে জনগনের পাশে থাকবে পুলিশ

মনির হোসেন,মোংলাঃ
সমাজের অপরাধমূলক কর্মকান্ড প্রতিহত করতে সবসময়ই জনগনের পাশে ছিল পুলিশ। আগামীতেও থাকবে। অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সমন্বয় রেখে পুলিশের প্রতিটি সদস্য অপরাধ দমনে কাজ করে যাচ্ছে।
১৯ অক্টোবর বুধবার সকাল ১০ টায় মোংলা থানা চত্বরে আয়োজিত অপরাধ দমন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন বাগেরহাট জেলা পুলিশ সুপার কে. এম আরিফুল হক, (পিপিএম)।

তিনি আরো বলেন,অপরাধ নিয়ন্ত্রণ, আইন শৃঙ্খলা সমুন্নত রাখা, অপরাধীকে আইনের আওতায় আনা, যৌতুক, ইভটিজিং, বাল্যবিবাহ রোধ, মাদক নির্মূল সহ নানাবিধ কর্মকাণ্ডে পুলিশ এবং সমাজের বিভিন্ন পর্যায়ের জনগণের সম্মিলিত প্রয়াসে পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, মাদক বিক্রি, সন্ত্রাসী, চাঁদাবাজি ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিহত করতে আইনশৃঙ্খলা রক্ষা ও জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে সমাজের সবধরনের অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব। অপরাধ দমনে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এবং প্রত্যেকটি ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশিং সেবা জনগণের দোরগোঁড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, এডিশনাল এসপি প্রশাসন ও (অর্থ) মো. আসাদুজ্জামান, মোংলা পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, কোস্টগার্ড পশ্চিম জোন মোংলার কর্মকর্তা লেফটেন্যান্ট সাজ্জাদ আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসিফ ইকবাল, উপজেলা আ.লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইসচেয়ারম্যান মো. ইকবাল হোসেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) নেতা সাংবাদিক নুর আলম শেখ, পৌরসভার কাউন্সিলর,ইউপি চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।