• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন আজ। মন্ত্রিপরিষদ বিভাগের এক সিদ্ধান্ত অনুযায়ী, গত বছর থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ‘শেখ রাসেল দিবস’ হিসেবে পালিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শেরপুর জেলা প্রশাসনের উদ্যেগে আজ মঙ্গলবার সকাল ৮ টায় এক বর্নাঢ্য র‍্যালী কালেক্টরেক্ট চত্বর থেকে বের হয়ে শহর প্রদক্ষিন করে। শেখ রাসেল জাতীয় দিবসের এবারের মূল প্রতিপাদ্য হচ্ছে-‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক।

এরপর শেরপুর জেলা প্রশাসন কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন, জেলা প্রশাসক সাহেলা আক্তার ও পুলিশ সুপার কামরুজ্জামান রাসেল।

এরপর শেখ রাসেলের প্রতিকৃতিতে পর্যায়ক্রমে জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, শেরপুর পৌরসভা, জেলা পরিষদ শেরপুরসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর এবং শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা পুষ্পস্তবক অর্পণ করে।

এছাড়াও শেরপুর জেলা প্রশাসন কর্তৃক আলোচনা সভা, শেরপুর পৌরসভার আয়োজনে শিশুদের জন্য খেলাধূলা ও পুরষ্কার বিতরন এবং জেলা পরিষদ কর্তৃক কেক কাটাসহ সরকারি- বেসরকারি দপ্তর এবং শিক্ষা প্রতিষ্ঠানে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি উদযাপিত হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।