• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বন্ধ হলো ১০ শ্রেণীর শিক্ষার্থীর বাল্যবিয়ে

শেরপুরের শ্রীবরদীতে উপজেলা নির্বাহী অফিসার মো ইফতেখার ইউনুসের হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো ১৫ বছর বয়সি এক মাদ্রাসার দশম শ্রেণীর শিক্ষার্থী।

১৪ ই অক্টোবর শুক্রবার রাতে শ্রীবরদী সদর ইউনিয়নের মামদামারী গ্রামে বন্ধ করা হয় বাল্য বিয়ে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বর পক্ষের নিকট হতে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
জানা যায়, শ্রীবরদী উপজেলার রানীশিমুল এলাকার সুলতান মিয়ার ছেলে সুবহান মিয়ার সাথে ওই শিক্ষার্থীর বিয়ের আনুষ্ঠানিকতার কাজ চলছিল শুক্রবার রাতে মামদামারী গ্রামের কনের বাড়িতে।

গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও মো ইফতেখার ইউনুস সে সময় হাজির হয় বিয়ে বাড়িতে। পরে বাল্যবিয়ের কুফল সম্পর্কে কনের বাবা-মাকে বুঝানো হলে ভেঙে যায় বিয়ে।

উপজেলা নির্বাহি অফিসার ও নিবাহী ম্যাজিষ্টেট মো ইফতেখার ইউনুস বিয়ে বাড়িতেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বর পক্ষের কাছ থেকে ১২ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো ফরিদ উজ্জামান খান , ইউপি সদস্য ও শ্রীবরদী থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।