• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সিইসির পদত্যাগ দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ,সড়ক অবরোধ

ফুলছড়িতে গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে ভোট বন্ধ করে দেওয়ার ঘটনায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করা হয়েছে।বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী।

সরেজমিনে দেখা যায়, আজ বেলা সাড়ে ১২টার দিকে ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম সেলিম পারভেজের নেতৃত্বে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। তারা উপজেলা হেডকোয়ার্টারের প্রধান সড়কে বসে বিক্ষোভ শুরু করে। বিক্ষোভ শুরুর পূর্বে একটি বিশাল মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে সড়কের উভয় পাশে শতশত যানবাহন আটকে দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

এসময় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল হান্নান, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলীখান খুশু, কঞ্চিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সোহেল পারভেজ শালু, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক এটিএম রাশেদুজ্জামান রোকন, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভকারীরা তাদের বক্তব্যে বলেন, যে কেন্দ্রগুলোতে সুষ্ঠ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে সেই সব কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হোক। এছাড়া স্থগিত করা কেন্দ্রের ভোটগ্রহণের তারিখ পরে ঘোষণা করা হোক। সেই সঙ্গে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ দাবি করেন বক্তারা।

ওসি কাওছার আলী জানান, বর্তমানে আন্দোলন কারীরা সড়ক অবরোধ ছেড়ে দিয়েছে। এই ইস্যুতে বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা যেননা ঘটে সে বিষয়ে নজর রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।