• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

বগুড়ায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সঙ্গে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালনে রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই আয়োজন করা হয়।
বগুড়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কুমার পালের সভাপতিত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সদরের সহকারী কমিশনার (ভূমি) নাছিম রেজা, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ শাজাহান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী, কেন্দ্রীয় (বড় মসজিদ) জামে মসজিদের খতিব আজগর আলী, মাওলানা মোস্তাকিম হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে নবী করিম (সাঃ) এর জীবনী, জন্মদিন এবং ওফাত দিবস নিয়ে বিস্তারিত আলোচনা সভা শেষে দোয়া মাহফিল হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বগুড়া সদর উপজেলার পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি হোসাইন আহমাদ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।