• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পথ শিশুদের নিয়ে আজকের তারুণ্যের দিনব্যাপী নানা আয়োজন

আজকের তারুণ্য নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন এবার ক্ষুদে পথ শিশুদের নিয়ে খেলাধুলার আয়োজন করা হয়। খেলাধুলার অংশ হিসেবে ছেলে ও মেয়েদের আলাদা গ্রুপে দৌড় প্রতিযোগিতা ও মোরগ লড়াই খেলায় ৩ জন করে বিজয়ী নির্বচন করা হয়।

সংগঠনটি আজ ৯ অক্টোবর রবিবার বেলা ১২টায় শেরপুর সরকারি কলেজ মাঠে ক্ষুদে শিশুদের নিয়ে খেলাধুলার আয়োজন করে। খেলা শেষে আজকের তারুণ্য মুক্তিযুদ্ধ স্মৃতি গণগ্রন্থাগারে বিজয়ীদের ও সকল ক্ষুদে প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়া চাইনিজ রেস্টুরেন্টে ছড়া-কবিতা পাঠ, গান আড্ডা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

পুরো আয়োজনে নেচে-গেয়ে মেতে ওঠে ক্ষুদে শিশুরা। এমন আয়োজনে নির্মল ভালোবাসায় উচ্ছ্বসিত হয় শিশুগুলো। আজকের তারুণ্যের সকল সদস্যের ভালোবাসা পেয়ে আনন্দ ছড়িয়ে পড়ে তাদের চোখে-মুখে।

এসময় সংগঠনের সভাপতি মোঃ রবিউল ইসলাম রতন বলেন, আমরা এই ক্ষুদে বাচ্চাদের নিয়ে আজকে প্রচুর আনন্দ উল্লাস করেছি। তাদের সাথে ভালোবাসা বিনিময় করে আমরাও আনন্দিত।

সংগঠনের সাঃ সম্পাদক দীপ্ত মোদক বলেন, আমরা সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা চাইলেই এই শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে পারি। আমরা এই ক্ষুদে শিশুদের পড়াশোনার জন্য একটি ফ্রি স্কুল খোলার পরিকল্পনা করছি যেখানে সংগঠনের স্বেচ্ছাসেবীরা তাদের পড়াশোনা ও বই-খাতার দায়িত্ব নেবে।

এছাড়াও এই আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম (তিয়াশ), যুগ্ম সাংগঠনিক নাফিউ হোসেন, যুগ্ম সাঃ সম্পাদক তাহসিন মাশরুফ তুষার, যুগ্ম সাঃ সম্পাদক প্রত্যয় কুমার, যুগ্ম সাংগঠনিক রিফাত হোসেন জীবন, কোষাধ্যক্ষ প্রলয় মোদক, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ জুবায়ের কবির, মহিলা বিষয়ক সম্পাদক মারজানা মিতুসহ সংগঠনের অন্যান্য স্বেচ্ছাসেবী সদস্যরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।