• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় সাবেক সেনা সদস্য হত্যায় জড়িত ২ নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

বগুড়ায় সেনা সদস্য হত্যা মামলায় জড়িত আরও দুই নারীসহ ৪জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানীর সদস্যরা তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা ৪জন হলেন- বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম ফকিরপাড়ার আবুল খায়েরের মেয়ে সোমা আক্তার লিয়া(২৫), একই উপজেলার লতিফপুর গ্রামের মৃত লয়া মন্ডলের ছেলে তাইজুল ইসলাম (২৮), বগুড়ার গাবতলী উপজেলার কালাইহাটা গ্রামের আবু তালেবের ছেলে আব্দুর রাজ্জাক(৩২) ও নন্দীগ্রাম উপজেলার রণবাঘা গ্রামের আব্দুর রউফের মেয়ে রোফা আক্তার রোপা (২০)। তাদের মধ্যে লিয়াকে প্রথমে শহরের চিটাগাং আবাসিক হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে অন্য আসামীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় কৌশলে তারা বিভিন্ন লোকের সাথে সখ্যতা গড়ে তুলে তাদের ডেকে এনে আটকে রেখে টাকা আদায় করতো। একই ভাবে শুক্রবার সন্ধ্যায় তারা সেনা বাহিনী হতে অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল জাকির হোসেনকে(৪৮) ডেকে নেয়। তাকে জিম্মি করে টাকা হাতিয়ে নিতে গেলে তিনি পালানোর সময় ছুরিকাঘাতে নিহত হন। ওই ঘটনায় নিহতের স্ত্রী মমতাজ বেগম শাজাহানপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই রাতে ডিবি পুলিশ দু’জন আসামী গ্রেপ্তার করলেও ঘটনার মূল হোতাসহ অন্যরা ধরাছোয়ার বাইরে ছিল। র‌্যাব তাদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি শুরু করে। পরে ওই ৪জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতদের শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, সাবেক সেনা সদস্য হত্যাকান্ডের ঘটনায় ইতিপূর্বে হত্যার ৩ ঘন্টার মাঝে বগুড়া জেলা গোয়েন্দা শাখার সদস্যরা হত্যাকাণ্ডে জড়িত ২ জন চিহ্নিত আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন এবং চাঞ্চল্যকর এই হত্যার রহস্য উন্মোচন করে বগুড়া জেলা পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।