• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীত পবিত্র ঈদ-ই- মিল্লাদুন্নবী (দঃ) পালিত

শেরপুরের ঝিনাইগাতীতে জশনে জুলুছে পবিত্র ঈদ-ই- মিল্লাদুন্নবী (দঃ) পালিত হয়েছে। দিনটি যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষে রোববার উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ কর্তৃক র‍্যালী ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহন করে।

সকাল ১০ টায় উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ কর্তৃক আয়োজিত স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যাবসায়ী কল্যাণ সমবায় সমিতির প্রধান ফটক থেকে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের সভাপতি মৌলভি মোহাম্মদ আলী আল মোজাদ্দেদীর নেতৃত্বে একটি র‍্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় র‍্যালীটি নিয়ে একি স্থানে এসে সকলে সমবেত হন।

র‍্যালীতে কাদরিয়া,চিশতীয়া,নকসাবন মোজাদ্দেদিয়া ও চার তরিকতের নেজবতের সকল আশেকান জাকেরান সহ হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।এসময় না’রায়ে তাকবির-আল্লাহু আকবার,নারায়ে রিসালাত-ইয়া রাসুলুল্লাহ (দঃ) ধ্বনিতে মুখরিত হয়। এরপর শহরের মিল মালিক ও খাদ্য ব্যাবসায়ী কল্যাণ সমবায় সমিতির সম্মেলন কক্ষে মিলাত-কিয়াম ও দোয়া পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পীরজাদা ইয়াকুব আলী বুলবুল, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ প্রতিষ্ঠাতা সভাপতি জামাল উদ্দিন শেখ,মুফতি আল আমিন রেজা, মিলাদ ও কিয়াম পরিচালনা করেন জামালপুর পাক দরবার শরীফের খলিফা শাহ সুফি কামাল হোসেন। সবশেষে দোয়া পরিচালনা ও মিষ্টি বিতরণের মধ্যদিয়ে সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।