• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় শিশু নির্যাতন মামলার বিচারের দাবীতে মানবন্ধন

শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মামলায় অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবীতে শনিবার (৮ অক্টোরবর) বিকালে শেরপুরের নকলা উপজেলার শিববাড়ী- তারাকান্দি বাইপাস সড়কের বারইকান্দি গ্রামে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধনে অভিযোগ করা হয়, নকলা উপজেলার ধনাকুশা গ্রামের জাহাঙ্গীর আলমের ঘরে প্রবেশ করে তার শিশু পুত্র নুর মাহিন (৭) কে একই এলাকার মাজম আলীর ছেলে হারেজ আলী (৪২) জোর পূর্বক বলৎকারের চেষ্ঠা করে এসময় শিশুটির আর্ত চিৎকারে আশে পাশের লোকজন এসে অভিযুক্ত হারেজ আলী কে আটকের চেষ্ঠা করলেও তার অপর দুই সহযোগী তাকে ছাড়িয়ে নিয়ে যায়। এসময় বলৎকারের চেষ্ঠায় ব্যার্থ হয়ে হারেজ আলী ধারালো চাকু দিয়ে শিশুটিকে গুরুতর আহত করে । শিশুর পিতা বাড়িতে না থাকায় তার ফুফু শামছুন নাহার তাকে নকলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন ।

পরবর্তীতে শামছুন নাহার বাদী হয়ে শেরপুরের নারী ও শিশু দমন ট্রাইব্যুনালে শিশু ও নারী নির্যাতন দম আইন ২০০৩ এর ৯(৪)/৩০ ধারা মোতাবেক পিটিশন মামলা নং ৪৭৯/২২ দায়ের করেন । মামলাটি বর্তমানে পিবিআই জামালপুরের তদন্তনাধীনে আছে। মানববন্ধনে জানানো হয় অভিযুক্ত আসামীরা মামলারা গ্রেফতার না হওয়ায় বাদীকে মামলা প্রতাহারের জন্য বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।