• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পিসিআর ল্যাব স্থাপনে মির্জা আজম এমপির প্রতি খোলা চিঠি

 

জেএম নিউজ ২৪ ডট কম ডেক্স:

প্রিয় নেতা,সম্মান পূর্বক বিনীত নিবেদন এইযে, আমরা জামালপুর-বাসী আপনার নেতৃত্বের প্রতি পরিপূর্ণ আস্থাশীল। আপনার নেতৃত্বে জামালপুর জেলায় প্রায় ৫০হাজার কোটি টাকার উন্নয়নকাজ চলমান। আমরা যা চেয়েছি তাই পেয়েছি এবং চাওয়ার বাহিরেও আপনার উন্নয়ন ভাবনা থেকে অনেক উন্নয়নকাজ করেছেন। পিছিয়ে থাকা আপনার প্রাণের জামালপুর জেলাকে আজ উন্নত,আধুনিক জেলা হিসাবে রূপান্তর করেছেন। সেই জন্য আজ আপনাকে আধুনিক জামালপুরের জনক বা রূপকার বলাহয়।
প্রিয় নেতা,বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের থাবায় আজ বিশ্ব প্রায় ছিন্নভিন্ন। বাংলাদেশও এই থাবার শিকার হতে চলেছে।আপনার প্রিয় জামালপুর জেলায় প্রতিনিয়ত আশংকা জনক হারে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। আপনার প্রিয় জেলার প্রিয় মানুষ গুলি আজ বড়ই আতংকিত। আমাদের জেলায় কোন পিসিআর ল্যাব নাই। যাহা আপনি নিজেও অনুভব করতেছেন নিশ্চয়। আপনার প্রিয় জেলার ২৬ লক্ষ মানুষের প্রাণের দাবি আপনার মাধ্যমে আমাদের জামালপুর জেলায় একটি পিসিআর ল্যাব স্থাপন করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।।

অতএব : মহোদয়ের নিকট আকুল আবেদন আপনার প্রিয় জেলার প্রিয় মানুষ গুলোর জন্য অনতিবিলম্বে একটি পিসিআর ল্যাব স্থাপন করিতে আপনার মর্জি হয়।

নিবেদক
………………
জেলাবাসীর পক্ষে
মোহাম্মদ জাকিরুল ইসলাম (দুখু)
যুগ্ম-সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,
জামালপুর জেলা শাখা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।