• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অত্যন্ত সু-শৃঙ্খল ও সুন্দর ভাবে পূজা উদযাপন হচ্ছে: ময়মনসিংহ রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ রেঞ্জের পরিচালক ও রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান, বিভিএম, পিএএমএস বলেছেন অত্যন্ত সু-শৃঙ্খল ও সুন্দর ভাবে পূজা উদযাপন হচ্ছে। আমাদের আনসার বাহিনীর সদস্যরা ২৪ ঘন্টা মন্ডপে দায়িত্ব পালন করছেন। পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্ধ ও তাদের নিজস্ব স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় আমরা সবাই মিলে নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি।

তিনি মঙ্গলবার (৪অক্টোবর) দুপুর ১২টায় শেরপুরের নকলা পৌর শহরের উত্তর বাজার এলাকায় কেন্দ্রিয় কালিমাতা মন্দির সরজমিনে পরিদর্শনকালে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা মতবিনিময় কালে এসব কথা বলেন। পরে পূজামণ্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের সাথে নিরাপত্তা বিষয়ে খোঁজ-খবর নেন তিনি।

এসময় ১২ আনসার ব্যাটেলিয়ান নালিতাবাড়ীর পরিচালক মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ডেন্ট মোহাম্মদ আক্রাম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা হরিদাসী রানী সাহা, নালিতাবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক (টিআই) মো. জোবায়ের হোসেন শান্ত, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ কুমার সুভাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক ও সাংবাদিক শফিউল আলম লাভলু উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।