• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধসহ বাসে আসন নিশ্চিতের দাবিতে সৈয়দপুরে স্বেচ্ছাসেবকদের মানববন্ধন

ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধসহ সড়কপথে রংপুর টু দিনাজপুর রুটে সৈয়দপুরের যাত্রীদের আসন নিশ্চিতের দাবীতে মানবন্ধন করেছে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকরা।

গতকাল সোমবার সকালে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকবৃন্দ’র ব্যানারে ওই কর্মসূচী পালন করা হয়। এতে স্থানীয় বিভিন্ন স্বেচ্ছাসেবি সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সাধারণ মানুষজনও অংশ নেন।

স্বেচ্ছাসেবী ও সাংবাদিক নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ওই মানবন্ধনে বক্তব্য রাখেন শহীদ পরিবারের সন্তান সাংবাদিক এম আর আলম ঝন্টু, স্বেচ্ছাসেবি সংগঠন সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, স্বপ্ন দিশারীর খন্দকার আবিদা সুলতানা, মিলন মোস্তাফিজ, ড্রিমস বাংলাদেশের রিফাত, আলোর মিছিলের শাহজাহান, শাহেদ, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক, সমাজকর্মী তামিম রহমান, স্বেচ্ছাসেবি তাবাসসুম আক্তার প্রমুখ।

বক্তারা অবিলম্বে ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধে ওই চক্রের সদস্যদের চিহৃিত করে তাদের আইনের আওতায় আনাসহ সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে গণপরিবহনে সৈয়দপুরের যাত্রীদের আসন না দেওয়ায় পরিবহন শ্রমিকদের অবিচার বন্ধে মালিকপক্ষকে জরুরি পদক্ষেপ নেওয়ার আহবান জানান। তারা বলেন আগামী সাত দিনের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরগুলোতে সৈয়দপুরবাসির এসব ন্যায্য দাবির সমর্থনে স্বারকলিপি প্রদান করা হবে। তারপরেও দাবি পুরণ না হলে বিক্ষোভ সমাবেশ, অবরোধসহ বিভিন্ন কঠোর কর্মসূচী দেওয়া হবে বলে হুশিয়ারি দেন সৈয়দপুরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।