• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বুড়িমারী স্থলবন্দর বন্ধ ৯ দিন

পবিত্র ঈদে মিলাদুন্নবী ও দুর্গাপূজা উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন (কাস্টমস) ও স্থলবন্দর বন্ধ থাকবে। ধর্মীয় ছুটির সঙ্গে সাপ্তাহিক ছুটি যুক্ত হওয়ায় এ স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে মোট ৯ দিন। তবে অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীরা যাতায়াত করতে পারবেন।

শনিবার (১ অক্টোবর) বুড়িমারী শুল্ক স্টেশন ও স্থলবন্দর এবং ভারতীয় চ্যাংড়াবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক ব্যবসায়ীরা এ তথ্য জানিয়েছেন।

বুড়িমারী কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, দুর্গাপূজা ও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ১ অক্টোবর থেকে ৯ অক্টোবর পর্যন্ত সাপ্তাহিক ছুটিসহ ৯ দিন বুড়িমারী স্থলবন্দর বন্ধ থাকবে। আগামী ১০ অক্টোবর সোমবার হতে আবারও আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়ী কার্যক্রম চালু হবে।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) কবির হোসেন বলেন, দুর্গাপূজা ও ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ও স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বুড়িমারী অভিবাসন চৌকি হয়ে পাসপোর্ট ও ভিসাধারী যাত্রীদের যাতায়াত চালু থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।