• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সময় টিভির প্রতিনিধির উপর হামলার ঘটনায় ১৪ জনের বিরুদ্ধে মামলা

শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ১৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ২৫ সেপ্টেম্বর রোববার বিকেলে শহরের নয়ানীবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী দুলাল মিয়া নবীনগরের বাসিন্দা।

মামলা সুত্রে পুলিশ জানায়, শেরপুর পৌরশহরের নয়ানীবাজারে বিকেল সাড়ে ৪টার দিকে সময় টিভির জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরা বাজার করতে যায়। সেসময় নয়ানীবাজারের একটি মশলার দোকানের পাশে মোটরসাইকেল রেখে বাজার করতে যান। পরে মটরসাইকেল রাখাকে কেন্দ্র করে তর্কাতর্কি শুরু করে মানিক নামে এক ব্যক্তি। এক পর্যায়ে শহিদুল ইসলাম হিরার উপর হামলা চালায় মানিকসহ কয়েকজন। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শহিদুল ইসলাম হিরাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালায়। এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন তিনি। এসময় তার সাথে থাকা আইফোন ১৩ মোবাইলসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি সেখানে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রাত ১২ টার দিকে সদর থানায় শহিদুল ইসলাম হিরা নিজেই বাদী হয়ে একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক জানান, আমরা এ ঘটনাকে কোনভাবেই মেনে নিতে পারছি না। এঘটনায় যারাই জড়িত থাকুকনা কেন, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা করা হয়েছে। পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

এদিকে এ হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।