• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মন্ত্রিপরিষদ সচিব দু’দিনের সফরে ময়মনসিংহে আসছেন সোমবার

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম দু’দিনের জন্য সোমবার ময়মনসিংহ সফরে আসছেন। এই সফরে তিনি দুদিন ব্যস্ত সময় কাটাবেন।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সোমবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে দুপুর ১২টায় ময়মনসিংহ সার্কিট হাউসে এসে পৌছবেন। এর বিকেল ৩টায় স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম অংশ নেবেন। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এতে বিভাগের চার জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারবৃন্দ উপস্থিত থাকবেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার ( ২০ সেপ্টেম্বর) সকাল ৯টায় ময়মনসিংহস্থ বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর কার্যক্রম পরিদর্শণ করবেন এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হবেন।

মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব মোসা. সুরাইয়া বেগম, সচিবের একান্ত সচিব মাহমুদ ইবনে কাশেম ও একই মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সাজ্জাদুল হাসান মন্ত্রিপরিষদ সচিবের সফরসঙ্গী হবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।