• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বৃক্ষরোপণের মধ্য দিয়ে রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির পরিচিতি

শেরপুরে বৃক্ষরোপণের মধ্য দিয়ে রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের নতুন কমিটির আন্তপ্রকাশ ঘটেছে। এর আগে শুক্রবার ১৭ সেপ্টেম্বর বিকেলে একই সময়ে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মৃধার নির্দেশে শেরপুরের পাঁচ উপজেলা- নকলা, নালিতাবাড়ী, শ্রীবরদী, ঝিনাইগাতী ও শেরপুর সদরের বিভিন্ন স্থানে বৃক্ষরোপন করা হয়।

শেরপুর সদর উপজেলার কার্যক্রমে উপস্থিত ছিলেন, রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু সাঈদ, সাংবাদিক জাহিদুল ইসলাম সৌরভ ও নাজমুল মিয়া।

শেরপুর পৌরসভাধীন ৬ নং ওয়ার্ডস্থ কসবা মোল্লাপাড়া শাহ্ কামালের মাজার প্রাঙ্গণ বনজ ও ফলজ চারা রোপন কালে অন্যানোদের মধ্যে সংগঠনের সিনিয়র সহ- সভাপতি- আইয়ুব আলী, মোস্তাফিজুর রহমান, স্বপন মিয়া, সাধারন সম্পাদক আব্দুল আহাদ, সদস্যবৃন্দদের মধ্যে ফারদিন আরফিন জয়, রায়হান হাবীব আকাশ, লিজু মাহমুদ, শাহরিয়ার হাসান, শরীফ উদ্দিন বাবু, শামীম রানা ও অন্তর ইসলাম, নকলা উপজেলার লোকমান হোসেন, লিমন আহমেদ, নালিতাবাড়ী উপজেলার আরিফ হোসেন, ঝিনাইগাতী উপজেলার, রাশেদুজ্জামান রাশেদ, সবুজ ইসলাম সজিব, শ্রীবরদি উপজেলার আতিকুর রহমান আতিক, আবিদ হাসান রাহাতসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জনপ্রিয় ফেইসবুক গ্রুপ স্বেচ্ছাসেবী সংগঠন রূপসী শেরপুর প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মৃধা জানান,”শ্রম মেধা ইচ্ছা শক্তি রূপসীর মূলভিত্তি “এই শ্লোগান কে ধারন করে আমরা শেরপুরেরর পাঁচটি উপজেলার সকল ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে, বৃক্ষরোপনের উপকারিতা ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এ সংগঠনটি একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান।

এছাড়াও আমরা গরীব অসহায় মানুষদের সাধ্যমত সাহায্য ও সহযোগিতা, পরিস্কার পরিছন্নতা অভিযান, বিনামূল্যে রক্তদান কর্মসূচি ও ধুমপান ও মাদকের বিরুদ্ধে প্রচারণার বিষয়েও কাজ করছি।

শেরপুর জেলার জনপ্রিয় ফেইসবুক গ্রুপ রূপসী শেরপুর ও নবগঠিত রূপসী শেরপুর সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ হতে জেলাবাসী এবং সকল সদস্যের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।