• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বকশীগঞ্জ আজমীরগঞ্জ দরবার শরীফের সাজ্জাদানশীন অধ্যক্ষ ডা,নাসীরুল্লাহ আর নেই

হাজার হাজার ভক্তদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন বকশীগঞ্জের বাট্টাজোড় আজমীরগঞ্জ দরবার শরীফের সাজ্জাদানশীন ও খাজার বশির ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, উপমহাদেশের প্রখ্যাত আয়ুর্বেদিক চিকিৎসক অধ্যক্ষ ডক্টর খাজা নাসীরুল্লাহ। ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন তিনি । (ইন্না,,,,,, রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দরবার শরীফের হাজার হাজার ভক্তদের মাঝে।

মৃত্যুকালে তিনি ৩ ভাই, ২ বোন সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। বাবা মায়ের বড় সন্তান ছিলেন তিনি।ভারত থেকে তিনি এমডি পিএইচ ডি ( ডবল) এ,এম ডিগ্রী অর্জন করেন। ভারতীয় হাই কমিশনের ব্যক্তিগত চিকিৎসক ছিলেন তিনি।

১৪ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ ঘটিকার সময় নিজ বাড়ী আজমীরগন্জ দরবার শরীফে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হইবে। তার মৃত্যুতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো জাকির হোসেন, ধর্ম প্রতিমন্ত্রী মো ফরিদুল হক খান দুলাল, জামালপুর ১ আসনের সংসদ সদস্য মো আবুল কালাম আজাদ, জামালপুর জেলা পরিষদের প্রশাসক মো ফারুক আহাম্মেদ চৌধুরী, গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।