• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলা প্রেস ক্লাব’র উদ্যোগে দাবা প্রতিযোগিতা ও পুরষ্কার প্রদান

শেরপুর জেলাধীন নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব-এর উদ্যোগে দাবা খেলা প্রতিযোগিতা শেষে বিজয়ী খেলোয়াড়সহ অংশগ্রহণকারী খেলোয়াড়দের মাঝে পুরষ্কার প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে নকলা প্রেস ক্লাব-এর অফিস কক্ষে এই দাবা খেলা প্রতিযোগিতা ও এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে আলোচনা সভায় সরাসরি বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য রাইসুল ইসলাম রিফাত এবং ভার্চুয়ালী বক্তব্য রাখেন ক্লাবের সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও সদস্য সীমানুর রহমান সুখন প্রমুখ।

খেলা প্রতিযোগিতা ও আলোচনা সভার পরে বিজয়ী খেলোয়াড়সহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়দের হাতে পুরষ্কার হিসেবে দেশ বরেণ্য লেখকের মহামূল্যবান বই তুলে দেওয়া হয়।

এসময় তরুণ দাবাড়ু ও ডিভাইন হেল্পারস অব বাংলাদেশ (ডিএইচবি)-এর নকলা উপজেলা শাখার সভাপতি তৌহিদুল ইসলাম তুহিনসহ দাবা খেলা প্রেমী ও স্থানীয় দাবা খেলোয়াড়বৃন্দ ও নকলা প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন আলোচনা সভায় ভার্চুয়ালী অংশ গ্রহন করেন।

প্রতি সপ্তাহের যেকোন সুবিধা জনক দিনে দাবা খেলার এমন প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে জানান প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনসহ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।