• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ছেলের সামনে মায়ের আত্মহত্যা

শেরপুর পৌর শহরে ছেলের সামনে নিজের ঘরে ফ্যানের সাথে ঝুলে মায়ের আত্মাহত্যার ঘটনা ঘটেছে। আজ বিকালের দিকে পৌরসভার গৃদানারায়নপুর মহল্লায় এ ঘটনা ঘটে। পরে সদর থানা পুলিশ এসে ঘরের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত ৩২ বছরের নাসরিন আক্তার মৃত পরিবহন শ্রমিক বাবুর স্ত্রী ছিলেন। নাসরিনের শ্বশুর বাড়ি ঢাকার বিক্রমপুর এবং তার বাবার বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা গ্রামে।

নিহতের পরিবারের বরাতে জানা পুলিশ জানায়, শেরপুর শহরের গৃদানারায়নপুরের কাজলের বাসায় দুই বছর যাবত তার দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন নাসরিন আক্তার। ১২ বছরের বড় ছেলে নাফিজ নবারুন পাবলিক স্কুলের ৫ম শ্রেণিতে পড়ে। ৮ বছরের ছোট ছেলে নাবিল ইকরা মাদরাসায় নার্সারিতে পড়ে। ২০২০ সালে তার স্বামী বাবু ঢাকা-শেরপুর রোডে চলাচলরত শেরপুর চেম্বার অব কমার্সের বাসে চাকুরি করা অবস্থায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। স্বামী মারা যাওয়ার পর তারা এখানে এসে বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলো। আজ সে তার ছেলের সাথে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে ছেলেকে বাইরে রেখে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

তার বড় ছেলে নাফিজ জানায়, প্রতিদিন আমি বাইরে খেলতে গেলে মা বকাবকি করতো। আজও তাই হয়েছে। এক পর্যায়ে মা আমার সাথে রাগ করে ঘরের দরজা বন্ধ করে বলতে থাকে আমি ফাঁসি দিয়ে মরে যাবো। তখন আমি দরজা ধাক্কিয়ে মার কাছে মাফ চাই, আর কোন দিন বাইরে যাবো না। দরজা না খোলার এক পর্যায়ে জানালার পাশে যাই। এসময় দেখি মা গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলার চেষ্টা করছে। এসময় আমি চিৎকার করলে আশপাশের লোকজন এসে স্টিলের দরজা ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে মা ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

পরে স্থানীয়রা শেরপুর সদর থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বসির আহমেদ বাদল নিশ্চিত করে জানায়, নিহত নাসরিনের লাশ ঘরের দরজা অবস্থায় ফ্যানের সাথে ঝুলে ছিলো। পরে সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং মরদেহের ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।