• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ট্রলিচাপায় বিধবা নারী নিহত

শেরপুরে শ্যালোইঞ্জিনচালিত ট্রলি চাপায় ফিরোজা খাতুন (৫০) নামে এক বিধবা নারী নিহত হয়েছে। ৩০ আগস্ট মঙ্গলবার দুপুরে শহরের দমদমা কালীগঞ্জ এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজা স্থানীয় মৃত আব্বাস আলীর স্ত্রী ও ৪ সন্তানের জননী।

জানা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দমদমা কালীগঞ্জ উত্তরপাড়ায় প্রতিষ্ঠিত সেলিম তরফদার সুজনের পরিচালনাধীন একটি ইটের ভাটার শ্যালোইঞ্জিনচালিত ট্রলি ওই ভাটা থেকে জেলা কারাগার মোড়ের দিকে যাওয়ার পথে আব্বাস আলীর বাড়ির সামনে রাস্তা পারাপারের সময় ওই ট্রলি ফিরোজা খাতুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। অন্যদিকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে চালক দ্রুত সটকে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ট্রলিচাপায় বিধবা নারী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন ও সুরতহাল করে নিহতের লাশটি থানায় নিয়ে আসা হচ্ছে। অভিযোগ দিলে নিয়মিত মামলা গ্রহণ করা হবে। অন্যথায় অপমৃত্যুর মামলা নেওয়া হবে। তিনি আরও জানান, সেলিম তরফদার সুজন তাকে মোবাইলে জানিয়েছেন, তাদের ভাটা থেকে ইটের ভাড়া মারলেও গাড়িটি তার নিজের নয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।